চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস !!


আমি ময়না। বয়স ১৮। গ্রামের এক বনেদি পরিবারে আমারজন্ম। গ্রামেই বসবাস। আমার এক চাচা আছেন। উনিথাকেন পাশের জেলা শহরে। আমার এইচএসসি পরীক্ষা শেষ।হাতে লম্বা ছুটি। আমার চাচী মারা গেছেন গত বছর। পরীক্ষাথাকার কারণে চাচী মারা যাওয়ার সময়ও যেতে পারিনি।হাতে লম্বা ছুটি থাকার কারণে বাড়ীতে আর ভাল লাগছিলনা। তাই হাওয়া পরিবর্তনের জন্য চাচাদের বাসায় বেড়াতেএলাম। তাদের মেয়ে পারুলের বয়স ১৬। আমার থেকে ২বছরের ছোট। কিন্তু আমাদের দুজনের মধ্যে ভাল হৃদ্যতাছিল ছোট বেলা থেকেই। কিন্তু ২/৩ দিন থাকার পর দেখলামএখানেও আমার ভাল লাগছে না। আমার বয়স ১৬ থেকেইআমি একটু কামুকী স্বভাবের। এরই মধ্যে গ্রামের ২/৩টিছেলের সাথে আমার কয়েকবার হয়েও গেছে। তাই এখানেওনতুনত্ব কিছু না পেয়ে আমার মুড অফ হয়ে আসছিল।
একরাত্রে আমার মনের কামজ্বালা যখন তুঙ্গে, তখন আমিমনের অজান্তেই পারুলের দেহ নিয়ে খেলা শুরু করে দিলাম।আমার কামোত্তেজনা এতই বেশী ছিল যে, আমি নিজের মধ্যেফিরে আসি ভোরে যখন আমি ঘুম থেকে জাগি এবংঅনুশোচনা করতে থাকি রাত্রে আমি একি করলাম। আর মনেমনে বলি ভাগ্য ভাল যে, পারুল জেগে উঠে নি। কিন্তু আমিজানতাম না যে, ঐ রাত্রটাই ছিল আমার জীবনে ঘটে যাওয়ারহস্যের শুরু।
এর পরের রাত্রের মাঝামাঝিতে আমি ঘরের মধ্যে কিছু একটাপড়ার শব্দ পেয়ে জেগে উঠি। আমি বিছানা থেকে নেমে কিপড়েছে খোঁজার চেষ্টা করি। ডীম লাইটের আলোতে দেখতেপাই যে, ফুলের টবটা টেবিল থেকে পড়ে গেছে এবং সেটি পড়েআছে চাচাজির (পারুলের বাবা) বিছানার পাশে। চাচাজিশুয়ে আছেন। পড়নে লুঙ্গি ও গেঞ্জি যা তিনি সচরাচর পড়েথাকেন।
কিন্তু আজ সেটা একটু অন্যরকম দেখাচ্ছে। চাচাজির লুঙ্গীকোমর পর্যন্ত ওঠে আছে এবং চাচাজি কোন আন্ডারওয়্যারপরেন নি। আমি চাচাজির খোলা মাংসল বাড়াটা দেখে একটুকেঁপে ও চমকে উঠলাম। চাচাজির বাড়া থেকে আমার চোখবারবার সরাতে চেষ্টা করেও ব্যর্থ হচ্ছি। আমি এর আগেএমন বড় ও মোটা বাড়া দেখিনি ব্লু ফিল্ম ছাড়া। এখন আমিআমার চোখের সামনে সত্যিকারের একটি বড় বাড়া দেখেচোখ ফেরাতে পারছি না। আমি একটু সামনে এগিয়ে এলামবাড়াটা কাছে থেকে দেখার জন্য। ভেতরে একটা চাপা ভয়ওকাজ করছিল। আবার মনের মধ্যে পাপবোধও হচ্ছিল আমিএকি করছি! চাচাজির বাড়ার দিকে এগিয়ে যাচ্ছি। তবুওকাছে থেকে দেখলাম। আমি ভেতরে ভেতরে একটু গরমওহচ্ছিলাম তাই সরতেও পারছিনা। চাচাজি নাক ডেকেঘুমুচ্ছেন তাই তার জেগে উঠার সম্ভাবনাটা কম মনে করেআরও কাছে এগিয়ে গেলাম।
কিন্তু মনের অজান্তেই এখান থেকে সরে নিজের বিছানায়যাওয়ার তাড়না অনুভব করলাম। আমি যখনই ঘুরেদাড়ালাম তখনই আমি ভুত দেখার মত চমকে উঠলাম।পারুল আমার পিছনে দাঁড়িয়ে। আমি পারুলের দিকেঅসহায়ের মতো থাকালাম। কিন্তু পারুল মিটিমিটি হাসছেএবং ফিসফিসিয়ে আমার কানে কাছে বলল দিদি বাবারবাড়াটা খুব মোটা আর লম্বা, তাই না?
আমি কোন উত্তর খুজে পেলাম না। পরক্ষণেই পারুল বলল,কি এটা নিয়ে খেলতে চাও? আমি আৎকে উঠলাম আমার এইছোট্ট বোনটির বাবা সম্পকে এমন কথা শুনে। আমি বললাম,কি বলছ, তুমি কি পাগল হয়ে গেলে নাকি? তিনি তোমারবাবা আর আমার চাচাজি। পারুল মৃদু হেসে ইয়াকির সুরেবলল, দিদি তোমার কথায়ই বলি, তুমি তোমার ছোট বোনেরসাথে খেলতে পারছ আর চাচার সাথে খেললেই বুঝি খারাপহয়ে যায়, তাই না আমার রসের দিদি।
আমার মাথায় আকাশ ভেঙ্গে পড়ল। হায়! হায়! পারুলতাহলে গত রাত্রে জেগেই ছিল এবং সে সব উপভোগ করেছে।মনে মনে ভাবি ছোট বোনটিও দেখি আমার মতই খানকি।কিন্তু আন্তরিক ভাবে আমি চাচ্ছিলামই চাচাজির বাড়া নিয়েখেলতে। তাই পারুলকে বললাম- চাচাজির ঘুম যদি ভেঙ্গেযায় তাহলে কি হবে? পারুল চোখে মুখে পুলকিত হয়ে উত্তরদিল, চিন্তা নেই দিদি, বাবা সন্ধ্যা রাত্রিতে ঘুমোয় আর সেইভোরে ওঠে। এর মধ্যে বাবার জেগে উঠার কোন সম্ভাবনানেই। চল আমরা বাবার বাড়াটা নিয়ে খেলতে খেলতে খুবমজা লই। আমি এখনো চিন্তিত এবং দ্বিধায় পড়ে আছি। কিন্তুপারুল এগিয়ে গেল বিরাট বাড়াটি অবলীলায় ধরে খেচতেলাগলো। সে পুরা বাড়াটায় তার আঙ্গুল চালাতে লাগল। আমিতার সাহসিকতায় সাহস পেলাম আবার চাচাজির মুখেরদিকেও তাকাচ্ছি তিনি আবার জেগে উঠেন কিনা। কিন্তু নাতেমন কিছুই ঘটছে না। পারুল সামনের দিকে ঝুকে তারবাবার বাড়াতে চুমু দিল। আমি দেখলাম চাচাজির বাড়াটাএকটু নড়ে চড়ে উঠেল। এটা বড় এবং শক্ত হতে লাগল।পারুল মনের আনন্দে এটি নিয়ে খেলছে এবং চুমু খাচ্ছে।চাচাজি এখনো ঘুমিয়ে। আমি পারুলের পরবর্তী পদক্ষেপটাবিশ্বাসও করতে পারছিলাম না। সে চাচাজির বাড়ার মুন্ডিটামুখের ভিতর নিয়ে নিল এবং সে সেটা আস্তে আস্তে চুষতেলাগল।
এই দৃশ্য দেখে আমি খুবই উত্তেজিত হয়ে গেলাম, আমারকানের লতিগুলো গরম হয়ে আসছে, শরীরে একটা অভূতপূর্বকাপন অনুভবন করছি। ভালই লাগছে। আমি আমারউরুসন্ধিস্থলে ভেজা ভেজা অনুভব করতে লাগলাম এবং টেরপাচ্ছি আমার স্তনবৃন্তগুলো শক্ত হয়ে উঠছে।
আমি ক্ষণিকের জন্য ভুলে গেলাম যে, আমরা সকলেই একইপরিবারের সদস্য। আমি চাচাজি ও পারুলের মাঝখানেঢুকলাম। পারুলও আমাকে ইশারা করে তার বাবার বাড়াটাতার মুখ থেকে ছেড়ে দিল আমার জন্য।
আমি ভীত মনে আস্তে আস্তে নতুন পাওয়া লাল গরম মাংসেহাত দিলাম। মনের অজান্তেই বলে উঠলাম, ওয়াও কী শক্তআর কী দারুন। আমি এটা বেশী সময় ধরে রাখতে পারলামনা। আমার মিষ্টি ছোট্ট বোনটা আমাকে ওটায় চুমু দিতে বললআমিও বাধ্যগত বড় বোনের মত তাকে অনুসরণ করলাম।আমি আমার চাচাজির বাড়াতে কিছু হালকা চুমু দিতে শুরুকরলাম। আর ওদিকে পারুল বাড়াটা ধরে আছে। এক রকমজোর করেই বাড়াটা আমার মুখে সেধিয়ে দিল। আমিওবাড়াটা মুখে পেয়েই বাড়ার মুন্ডিটা আমার জিহ্বা দিয়ে স্নানকরিয়ে দিলাম। চাচাজির গোলাপী বাড়ার মুন্ডিটার এরোমাপেতে লাগলাম। আমি আশ্চয্য হলাম যে, চাচাজি এখনোঘুমিয়ে। কিন্তু আমার সেই ধারনাটা ভুল ছিল, চাচাজি ঘুমিয়েনয়, ঘুমের ভান করে ছিলেন। যখন আমি আমার মুখটাচাচাজির বাড়া থেকে তুললাম, দেখলাম পারুল চাচাজিরঠোট জিহ্বা চোষছে আর চাচাজিও পারুলের নাইটড্রেসেরভেতরে হাত ঢুকিয়ে পারুলের দুধগুলো নিয়ে খেলা করছে।এটা ছিল আমার কাছে আরেকটি চমক। আমি ভাবতেওপারিনি চাচাজি এই বয়সে নিজের মেয়ের দুধগুলো হাতে নিয়েদলাইমলাই করে টিপছে। আমি চাচাজি আর পারুলের দিকেমুখ তুলে তাকাতেই চাচাজি পারুলকে ছেড়ে দিয়ে উঠেদাড়ালেন এবং আমাকে এত্তো জোরে জড়িয়ে ধরলেন যে,আমার দুধগুলো চাচাজির বুকে একেবারে চেপটা হয়েযাচ্ছিল।
পারুল হাসতে শুরু করে দিয়েছে। আমি কিছুই বুঝতেপারলাম কি ঘটতে যাচ্ছে। কিন্তু আমি পরিস্কার বুঝতেপারছি যে, চাচাজি এতক্ষণ ঘুমে ছিলেন না এবং পারুল সেটাজানত। চাচাজি আমার কপালে চুমু খেলেন এবং আমাকেতার বাহু বন্ধন হইতে মুক্তি দিলেন। চাচাজি তার একটা হাতআমার কাধে রাখলেন এবং বললেন, দুশ্চিন্তা করো না মা।পারুলের সাথে তো আমি প্রতিদিনই এসব করি। কি আরকরব বল, তোমার চাচীজি জীবিত নেই। পারুল আমাকেগত রাতের ঘটনাটা বলেছে। তাই আমি চিন্তা করলাম আমারপ্রাণের ভাতিজিটার কোমল শরীর কোন পুরুষের স্পশ চায়।তাই পারুলের সাথে আমি এসব প্লেন তৈরী করলাম। হা, তবেকোন জোড়াজড়ি নয় মা।
আমি দ্বৈত চিন্তায় পড়ে গেলাম। আমি নতুন একটা যন্ত্র স্পশকরে আমার সাড়া শরীরে কামনার আগুন ধরে গেছেঅন্যদিকে পাপটাও চিন্তা করলাম। আমি সবসময় চাচাজিকেআমার বাবার মত ভাবতাম ও ভালবাসতাম। আমি কিভাবেতার সাথে এসব করবো। আমি চিন্তা করছি আর চাচাজিআমার সঙ্গে কথা বলছে। অন্যদিকে পারুল নীরবে সর্বক্ষণতার বাবার বাড়াটা পুরোদমে চুষে যাচ্ছে। আমি যখন তারদিকে তাকালাম, পারুল চোখে টিপ্পনী কেটে আমাকে জিজ্ঞাসাকরল কী দিদি কি চিন্তা করছ, চল আমরা বাবার সাথেউপভোগ করি।
Tags:

One Comment to “চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস !!”

  1. egolpo ta awesome hoice but
    তোমাদের একটু সাহায্য দরকার।
    বন্ধুরা আমি এডসেন্স প্রোগ্রামের জন্য একটি সাইট খুলেছি আমার ভিজিটর দরকার তোমরা প্লিজ একবার করে আামার সাইটটি ভিজিট করে আমাকে হেল্প কর। http://www.essay-24.blogspot.com এখানে ক্লিক কর।

    তোমাদের একটু সাহায্য দরকার।
    বন্ধুরা আমি এডসেন্স প্রোগ্রামের জন্য একটি সাইট খুলেছি আমার ভিজিটর দরকার তোমরা প্লিজ একবার করে আামার সাইটটি ভিজিট করে আমাকে হেল্প কর। http://www.essay-24.blogspot.com এখানে ক্লিক কর।

    তোমাদের একটু সাহায্য দরকার।
    বন্ধুরা আমি এডসেন্স প্রোগ্রামের জন্য একটি সাইট খুলেছি আমার ভিজিটর দরকার তোমরা প্লিজ একবার করে আামার সাইটটি ভিজিট করে আমাকে হেল্প কর। http://www.essay-24.blogspot.com এখানে ক্লিক কর।

Leave a Reply

