কামিনী !!


আমার বাবা আজ বিয়ে করছে। আমার সৎ মার নাম কামীনি। নাম যেমন স্বভাবও তেমন। আসছে একদিন হল, কিন্তু চোখে শুধু কামনার আগুন। আমার রুমের পাশেই আমার বাবার রুম। রাত একটা বাজে বিছানার কচ কচ আওয়ার বাড়তে লাগল। বুঝতে বাকী রইল না যে ঘটনা কি ঘটছে। সদ্য বিয়ে করা সৎ মাকে আমার বাবা চুদছে। আর ওদিকে সৎ মা চিৎকার করছে।

কিছুক্ষন পর আমার সৎ মায়ের শীৎকার আরো বেড়ে গেল আর আমি শুনতে লাগলাম। সে কি চিৎকার। আমার বাবারও আওয়াজ শুনতে পেলাম। ১৫মিনিট পরে বাবা তার ১৫বছেরর জমানো মাল ঢেলে দিল আর যুদ্ধ বন্ধ হল। রাতে আরো তিনবার তাদের চোদন যুদ্ধ হয়েছিল। আমারতো সারা রাত ঘুম হয়নি। ধন বাবাজি খাড়া হয়ে সিলিংএর দিকে তাকিয়ে ছিল।

সকালে ঘুম ভেঙ্গে দেখি প্যান্টের কাপড় শক্ত। তার মানে রাতে মাল বের হয়েছে। হবেই না কেন, যে 3x শুনলাম। প্যান্ট চেঞ্জ করে নাস্তার টেবিলে গেলাম। সৎমা দেখি পাছা দুলিয়ে দুলিয়ে হাটছে, মাগীর মনে হয় খুদা মেটে নাই। আমার বাবা দেখলাম খুবই সন্তুষ্ট। হবেই বা না কেন আমার মা মারা গেছে আজ প্রায় ১৫ বছর হল। বাবা আর মার love marriage হয়েছিল। বাবার তখন ২২বছর। আমার জন্মের ২বছর পর মা মারা যায়। তার পর আর বিয়ে করেনি। কিন্তু এত বছর পর কেন করল তা বুঝলাম না। বাবার বয়স ৪০, আমার ১৭, আর আমার সৎ মা কামীনির মনে হয় ৩০ বছর হবে। পুরা শরীরই রসে ভরপুর।

এইভাবে এক সপ্তাহ কেটে গেল। কামিনী মনে হয় বাবার সাথে করতে করতে bore হয়ে গেছে।

একদিন আমি বাসায় পিসিতে 2x দেখছিলাম। কখন যে কামিনী পিছনে এসে দাড়ালো টের পাইনি। দেখা শেষ হলে আমি পানি খেতে যাই তখন কামিনী এসে বলল “খুব খিদে লেগেছিল বুঝি”? আমি কথা বুঝলাম না। “কিসের খুদা” কামিনী বলল- এতক্ষন যা দেখে খুদা মিটালে”। আমি তখন লজ্জায় লাল। কামিনী বলল “লজ্জা পাচ্ছো কেন? খুদাতো লাগবেই, বয়স যখন হয়েছে। আমার ঘরে এস।

আমি তার ঘরে গেলাম।

“বসো” বলে কামিনী আমার পাশে এসে বসল। আমার উরুতে হাত রাখলো। “তুমি একটা জোয়ান ছেলে তোমার খুদা মেটানোর কেউ নেই”? আমি তাকিয়ে আছি কামিনীর দিকে। চোখ দিয়ে আমাকে চাটছে। ওর আচল কাধ থেকে পরে গেল। বিশাল দুইটা দুধ ওর ব্লাউজ ছিড়ে বের হয়ে আসতে চাইছে। ওর হাত এবার আমার বাড়ায় গিয়ে ঠেকল। আর যায় কোথায়।

আমি ওকে জড়িয়ে ধরলাম। কিস করতে লাগলাম পাগলের মত কামিনীর গলায়, দুধের কিনারে কামড়ের দাগ। মাগীকে ভালোমত খেয়েছে বাবা। জিহ্ব ঢুকিয়ে দিলাম ভেতরে। হাত চলে গেল ব্লাউজের ভিতর। আমার নবীন হাতের স্পর্শে ফুলে উঠলো কামিনী দুধজোড়া। ওদিকে প্যান্টের উপর দিয়ে আমার বাড়া হাতড়াতে লাগল কামিনী। আমি এবার দুধে কামড় দিলাম। ব্লাউজের হুক খুললাম। ব্রা নেই। ফর্সা দুইটা গোলগোল দুধ। লালচে কামড়ের দাগ বাবার। কাল বাবা মাগীকে খেয়েছে আজ ছেলে খাবে। আমি দীর্ঘদিনের তৃষ্ণা মিটাতে মুখ দিলাম দুধে। খুজতে থাকলাম অমৃত সুধা। সেই কি যে সুখ। কতক্ষন খেলাম জানি না। কামিনী বলল- বাপ বেটা মিলে দেখি আমার বুকের কিছু রাখবেনা। আমি লজ্জা পেয়ে মুখ সরালাম।

এইবার আমার দুই পায়ের ফাকে ও হাটু গেড়ে বসল। ধীরে ধীরে আমার প্যান্টের চেইন খুলল। তড়াং করে আমার লৌহ দন্ড বের হল। “বাব্বাহ” এই বয়সেই এত বড়। তোমার বাবাকেও হার মানিয়ে দিয়েছ বলেই আমার বাড়ায় মুখ দিল আর চাটতে লাগল। জীবনে প্রথম কোন নারীর জিহ্বার স্পর্শ পেয়ে সুর সুর করে উঠলো। হঠাৎ পুরো বাড়া মুখে পুরে ফেলল। আমার বাড়া যেন গরম পানিতে ডুব দিল। সে কি চোষা, মনে হয় যে ললিপপ খাচ্ছে। চাটতে চাটতে আমাকে অস্থির করে ফেলল। আমি সুখে ছটফট করছি। এইভাবে চুষলেতো আমার মাল আউট হয়ে যাবে। ওকে সরিয়ে দিলাম। মনে হল একটু অভিমান করেছে। আমি এবার ঝাপিয়ে পরলাম ওর গুদে। দেখি শেভ করা। ফাক করতেই রস বেয়ে পরল। আমি জিহ্ব দিলাম। একটা অদ্ভুত স্বাধ। নেশায় পেয়ে বসল। ধ্রুতগতিতে চুষতে লাগলাম তার গুদ। ও শীৎকার করতে লাগল। আহ আহ তোমার বাবা কখনো চুষেনি। আমি আরা ভেতরে জিহ্ব ঢুকিয়ে দিলাম। ওর সব রস একদিনেই খেয়ে ফেলতে চাই। হঠাৎ ও অন্য রকম করে চিৎকার দিয়ে শরীর মোছরিয়ে গল গল করে রস বের করে দিল। আমি সব রস খেয়ে নিলাম।

ও বলল- একি করলে, আমারতো অর্গাজম হয়ে গেছে। আমি মনে মনে বললাম- ভালোই হলো। মাগীকে কাবু করা যাবে। আমি ওকে ফ্রেন্স কিস করলাম। কিসের কাবু মিনিট যেতে না যেতেই আমার আমাকে খামচে ধরল। এইবার কামিনী নিজেই আমাকে বলল “আমার vagina তো খালি খালি লাগছে, কিছু একটা ভরে দাও।

এবার আমার খেলা শুরু। আমার বাড়ার মাথা সেট করলাম আমার সৎ মা কামিনীর গুদে। রসে পরিপূর্ন। হালকা ঠাপ দিতেই অর্ধেকটা ঢুকে গেল। আহহহহহ আহহহহহ করে উঠলো। গুদ খুব একটা টাইট না। হবেই বা কেন, আমার বাবা যেই চোদন চুদেছে তাতে ঢিলা না হয়ে উপায় আছে।

আমি বাকি অর্ধেকটা রাম ঠাপ দিয়ে ঢুকিয়ে দিলাম। আমার মনে হল কোন আগুনের গুহায় আমি বাড়া ভুলে ঢুকিয়ে দিয়েছি। শুরু করলাম ঠাপানো। কাপতে লাগলো খাট। খাটটা যদি লোহার না হত তাহলে বোধহয় ভেঙ্গে যেত।

ওদিকে কামিনীতো আমাকে খামচে ধরে নখ পিঠে বসিয়ে দিয়ে বলতে লাগলো “আরো জোড়ে, আমার গুদ ফাটিয়ে দাও”। এই কথায় আমার বাড়া যেন অপমানিত হল। ঠাপানোর স্পীড বারিয়ে দিলাম। আরো কিছুক্ষন পরে থামলাম, এইভাবে ঠাপালেতো আমার মাল আউট হয়ে যাবে। তাই পজিশন চেঞ্জ করলাম।

আমার ফেবারিট পজিশন ডগি স্টাইল। আমার সৎ মা কামিনীকে সেট করে দিলাম রাম ঠাপ। আমার দুই হাত দিয়ে ওর বুকের দুধ দুইটা টিপে ময়দার দলা করছি আর রাম ঠাপ দিচ্ছি। মাগী নিজেও আমাকে ঠাপ দিচ্ছে। আমি ওর পাছায় দিলাম দুটো চড়। ও আমার দিকে অভিমানী চোখে বলল “ভালোইতো শিখেছ”। আমি হেসে আবারও পজিশন চেঞ্জ করলাম।

বিছানায় নিয়ে শুইয়ে দিলাম। আমি আমার সৎ মা কামিনীর পা দুটো ভাজ করে হাটু ওর বুকে চেপে ধরলাম আর আমার বাড়া ওর গুদে ঢুকিয়ে দিয়ে ওর ভাজ করা পায়ে ভর দিলাম। এই পজিশনে ওর গুদ টাইট হলো। আমার বাড়াকে যেন কামড়ে ধরলো আমার সময় আর নেই বুঝে ঠাপাতে লাগলাম জোড়ছে। পচ পচ শব্দ আর গোঙ্গানি আমার বল দুটো ওর পাছায় বাড়ি লেগে যে শব্দ হচ্ছিল তার তুলনাই নেই। আমি শেষ সময়ই রাম ঠাপ দিতে দিতে বললাম “আমার মাল আউট হবে, তোমার গুদে আমার বাড়া চেপে ধর”।

সৎ মা কামিনী কি জানি করল আমার বাড়া যেন বের হচ্ছে না ওর গুদ থেকে। আমি আরো জোড়ে ঠাপ দিতে দিতে আমার মাল আমার বাবার নতুন বিয়ে করা আমার সৎ মা কামিনীর গুদে ঢেলে ওর গুদ ভরে দিলাম। মনে হল ওর গুদ আমার সব মাল শুষে নিল। কামিনীরও মাল বের হল সাথে সাথে।

আমার মনে হল আমার গায়ে এক ফোটাও শক্তি নেই। আমি এলিয়ে পরলাম আমার সৎ মায়ের উপর। মা আমাকে বলল “তুমি যে সুখ দিয়েছ আমি কোনদিন ভুলব না”।

এইভাবে অনেকবার চলল। দুপুরে আমি রাতে বাবা। ২ বছর আমাদের খেলা চলল। আমি উচ্চতর ডিগ্রির জন্য U.K গেলাম। ১০মাস পর আমি খবর পেলাম আমার একটা ভাই হয়েছে। বাবা আমাকে বলল “দেখতে নাকি অবিকল আমার মত”।

Leave a Reply

